পরীমনির জামিন শুনানি ১৮ আগস্ট

0
164

খবর৭১ঃ

মাদক মামলায় কারাগারে থাকা আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির জামিনের বিষয়ে শুনানির জন্য আগামী বুধবার (১৮ আগস্ট) দিন ধার্য করেছেন আদালত।

সোমবার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালত এ আদেশ দেন। পরিমনির আইনজীবী মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা আজ জামিন আবেদন দ্রুততার সঙ্গে শুনানির জন্য বিশেষ আবেদন দাখিল করেছিলাম। আদালত আগামী ১৮ আগস্ট শুনানির জন্য রেখেছেন। আশা করছি, ওইদিন আদালত আমাদের জামিন আবেদন মঞ্জুর করবেন।

গত ১৩ আগস্ট বনানী থানায় মাদকের মামলায় দুই দিনের রিমান্ড শেষে আদালত পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে আটক পাঠানোর নির্দেশ দেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

ওই মামলায় গত ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং গত ৫ আগস্ট একই মামলায় পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here