মিরসরাইয়ে র‌্যাবের অভিযানে ৩৫.৪ কেজি গাঁজাসহ আটক: ১, প্রাইভেটকার জব্দ

0
224

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে ৩৫.৪ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে র‌্যাব-৭।
সোমবার (৯ আগষ্ট) সকাল নয়টার দিকে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ভাঙারপুল এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পূর্ব পাশে চট্টগ্রামমুখী লেনে চেকপোস্ট স্থাপন করে মোঃ বাদশা (২২) কে ৩৫.৪ কেজি গাঁজাসহ আটক করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেকার (চট্রমেট্রো-ভ-০২-০৫৫৯) জব্দ করা হয়।
আটককৃত আসামি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের চম্পকনগর এলাকার মধ্যম মটুয়া গ্রামের মিজি বাড়ির মৃত আলী আশরাফের পুত্র।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে প্রাইভেটকার যোগে ফেনী থেকে চট্টগ্রামের দিকে আসছে এই মর্মে সকাল পৌনে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ভাঙ্গারপুল এলাকায় চট্টগ্রামমুখী লেনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানোর সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারটি আটক করে এবং প্রাইভেটকারে থাকা মাদক কারবারির দেয়া তথ্যমতে নিজ হেফাজতে থাকা প্রাইভেটকারের পিছনের বডির ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩৫.৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লক্ষ ৪০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্ল্যেখ, আটককৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় ০১ টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here