বিধিনিষেধ প্রতিপালনে কঠোর থাকবে পুলিশ: আইজিপি

0
59

খবর৭১ঃ দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ কঠোরভাবে বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বুধবার বিকালে পুলিশ সদরদপ্তর থেকে ভার্চুয়ালি সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা পুলিশ সুপার ও থানার অফিসার ইন-চার্জসহ সব ইউনিট প্রধানকে এই নির্দেশনা দেন পুলিশপ্রধান।

সরকারি বিধিনিষেধ চলাকালে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে আইজিপি বলেন, সরকা‌রি নি‌র্দেশনা অনুযায়ী জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি অনুসরণের করতে হবে। করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ যথাযথভাবে বাস্তবায়নে দায়িত্ব পালনকালে বাংলাদেশ পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহায়তা প্রদানের জন্য সবার সহযোগিতা কামনা করেন আইজিপি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে কঠোর বিধিনিষেধ জারি করেছে সরকার। বিধিনিষেধে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না। বের হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এই বিধিনিষেধ চলবে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত।

বুধবার মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা থেকে এই সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here