নওগাঁয় “মান্দা উপজেলা প্রেস ক্লাব” এর উদ্যোগে মাস্ক বিতরণ

0
295

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর “মান্দা উপজেলা প্রেস ক্লাব” এর উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণ করা হয়েছে। রোববার (৪এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে প্রধান অতিথি হিসেবে মাস্ক বিতরণ করেন মান্দা সহকারি কমিশনার (ভূমি) ইমরানুল হক।

এসময় উপস্থিত ছিলেন মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্বাস আলী, সাধারন সম্পাদক আপেল মাহমুদ হ্যাপী, সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল সম্রাট ও বুলবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম তুহিন, যুগ্ম সম্পাদক রায়হান আলী, অর্থ সম্পাদক সুলতান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়াসিম রাজুসহ অন্যান্যরা।

পরে উপজেলার তিনমাথা মোড়, মেডিকেল মোড় ও ফেরিঘাটসহ বিভিন্ন স্থানে প্রায় তিনশতাধিক মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমরানুল হক সাধারন মানুষকে করোনা ভাইরাসের ক্ষতিকর বিষয়ে সচেতন এবং মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদান করেন।

মান্দা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আব্বাস আলী বলেন, দেশে করোনার প্রাদুর্ভাব বাড়ছে। সরকারের তরফ থেকে বিভিন্ন ভাবে করোনা সচেতনতামূলক পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। বিশেষ করে জনসমাগম এড়িয়ে চলা এবং মাস্ক ব্যবহারের পরামর্শ প্রদান করা হচ্ছে। সচেতনার অভাবে মানুষ এখনো মাস্ক ব্যবহার করছেন না। মান্দ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণসহ সচেতনা করা হচ্ছে। সবার কাছে অনুরোধ মাস্ক ব্যবহার করুন। নিজে সচেতন হোন, অপরকে সচেতন থাকতে উৎসাহ প্রদান করেন তিনি।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here