নায়িকা পপিকে নিয়ে ফের গুঞ্জন

0
46
নায়িকা পপি
নায়িকা পপি

খবর ৭১: চলতি বছরের শুরু থেকে ধরা ছোঁয়ার বাইরে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। সোশ্যাল মিডিয়া বা মুঠোফোনেও তার সাড়া মিলছে না। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শুরু হয়েছে—বিয়ে করেছেন পপি। যদিও এই গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি! তবে খোঁজ নিয়ে জানা যায়, তিনি তার বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না। স্বাভাবিক কারণে প্রশ্ন উঠেছে কোথায় আছেন এই নায়িকা?

পপিকে তার মুঠোফোনে না পাওয়ার কারণ ব্যাখ্যা করে প্রবীণ এক সাংবাদিক কয়েক মাস আগে জানান, পপির মুঠোফোন পড়ে গিয়ে ভেঙে গেছে। সোমবার (২২ মার্চ) বিকালে রাইজিংবিডির এ প্রতিবেদক পপির মুঠোফোনে একাধিকবার কল করেন। কিন্তু তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এসব কারণে পপির বিয়ের বিষয়টি আরো জোড়ালো হচ্ছে। বলা যেতে পারে পপি যেন তার বিয়ের গুঞ্জনের পালে নিজেই হাওয়া দিচ্ছেন।

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করেছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। তারপর রিয়াজ, মান্না, শাকিব খানসহ জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এই চিত্রনায়িকা।

পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সাদেক সিদ্দিকী পরিচালিত এ সিনেমায় আমিন খান-পপি জুটি বেঁধে অভিনয় করেন। এছাড়া ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার কাজও শেষ করেছেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here