বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত

0
74
আহত

স্টাফ রিপোটার,বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়নের প্রতিপক্ষের হামলায় হাসান শেখ (৩০) ও মোঃ বেলায়েত শেখ (৬৫) গুরুত্বর জখম হয়েছে। বৃহস্পতিবার  সকালে কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়নের ভান্ডারখোলা মৎস্য ঘেরের পাশে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় লোকজন হাসান শেখ ও মোঃ বেলায়েত শেখকে উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত মোঃ বেলায়েত শেখ রাড়িপাড়া ইউনিয়নের ভান্ডারখোলা গ্রামের মৃত সিরাজ উদ্দিন শেখের ছেলে এবং আহত হাসান শেখ আহত মোঃ বেলায়েত শেখের ছেলে।
আহত হাসান শেখের ভাই জেহাদ শেখ বলেন, ১১ঠা মার্চ (বৃহস্পতিবার) জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক রাড়িপাড়া ইউনিয়নের ভান্ডারখোলা গ্রামের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ও রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের নির্দেশে তার ছেলে বাইজিৎ শেখ (৩০) ও আমিন শেখ (৩৫)সহ কয়েকজন বহিরাগত সন্ত্রাসীদের এনে আমার ভাই হাসান শেখ ও পিতা বেলায়েত শেখের উপর হামলা করে। তারা আমার ভ্ইা ও পিতাকে হত্যার উদ্দেশে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লোহার রডসহ বিভিন্ন লাঠি সোটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দ্রুত হামলা কারিরা মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমার ভাই ও পিতাকে দ্রুত কচুয়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি দেখলে আমার ভাই ও পিতাকে শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। বিষয়টি হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here