সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছাইদুর রহমান সরকার আর নেই

0
29

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
সবাইকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেছেন সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সানফ্লাওয়ার স্কুল ও কলেজের সাবেক সভাপতি লায়ন আলহাজ্ব ছাইদুর রহমান সরকার। আজ সোমবার সকাল সাড়ে ৮টায় শহরের নিয়ামতপুর মুন্সীপাড়ার নিজ বাসভবনে শেষ ইন্তেকাল করেন তিনি ( ইন্নালিল্লাহে….রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি দীর্ঘদিন থেকে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজার নামাজ বাদ জোহর নিয়ামতপুর মুন্সিপাড়া ঈদগাহ মাঠে এবং বাদ নামাজে আসর দ্বিতীয় জানাজা নামাজ বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট সিদ্দিকিয়া আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। পরে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এরআগে লায়ন সাইদুর রহমান সরকারের মরদেহ শহরের সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্ত্বরে রাখা হয়। এখানে শহরের বিভিন্নস্তরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

তার মৃত্যুতে নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সিনিয়র আ’লীগ নেতা অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন, আ’লীগ নেতা প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সাবেক এমপি ও বিএনপি নেতা আলহাজ্ব শওকত চৌধুরী, বিএনপি নেতা ও মেয়র প্রার্থী রশিদুল হক সরকার, বিএনপি নেতা শওকত হায়াত শাহ, জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক ও মেয়র প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম,সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু,উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক মো. মোস্তফা ফিরোজ, আসাদুল ইসলাম আসাদ, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সমাজকর্মী প্রতাপ সরকার বিজয়, প্রখ্যাত গীতিকার ও সাপ্তাহিক আলাপনের নির্বাহী সম্পাদক কাজী জাহিদ,
সাপ্তাহিক সাফ জবারের নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম, সাংবাদিক জসিম উদ্দিন প্রমুখ। উল্লেখ্য, মরহুম ছাইদুর রহমান সরকার ছিলেন বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুর রউফের পিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here