করোনামুক্ত হতে আরও সময় লাগবে: স্বাস্থ্যমন্ত্রী

0
213
করোনামুক্ত হতে আরও সময় লাগবে: স্বাস্থ্যমন্ত্রী

খবর৭১ঃ করোনাভাইরাসের ভ্যাকসিন নিলেই দেশ সঙ্গে সঙ্গে করোনা থেকে মুক্ত হয়ে যাবে, এটা ভাবা যাবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালে। তিনি বলেছেন, করোনা থেকে মুক্ত হতে আরও বেশ সময় লাগবে।

শনিবার বিকালে মানিকগঞ্জের গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আল্লাহর রহমতে এখন করোনা অনেকটা নিয়ন্ত্রণে আছে এবং আমাদের মনের সাহসও কিছুটা বেড়ে গেছে। তবে অতিরিক্ত সাহস দেখিয়ে চলাফেরা করাটাও ঠিক হবে না। কারণ করোনা এখনও দেশ থেকে চলে যায়নি।

অনুষ্ঠানে ‘অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ শিরোনামে কাতারভিত্তিক আন্তর্জাতিক টেলিভিশন চ্যানেল আল জাজিরার প্রচারিত প্রতিবেদন বিষয়েও কথা বলেন মন্ত্রী।

জাহিদ মালেক বলেন, আল জাজিরায় প্রচারিত প্রতিবেদনের পেছনে একটি মহলের হাত রয়েছে। যারা দেশে বোমা হামলা চালিয়েছিল, যারা দেশের শান্তি, সমৃদ্ধি এবং উন্নয়নের শত্রু তারাই এর পেছনে জড়িত।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, সাটুরিয়া উপজেলার নয়জন ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here