রবিবার সকালে ঢাকায় পৌঁছাবে ওয়েস্ট ইন্ডিজ দল

0
46
রবিবার সকালে ঢাকায় পৌঁছাবে ওয়েস্ট ইন্ডিজ দল

খবর৭১ঃ বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে আগামীকাল (রবিবার) ঢাকায় পৌঁছাবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সকাল ১০টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে ক্যারিবীয় ক্রিকেটারদের বহনকারী বিমানটি। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

করোনা পরিস্থিতির কারণে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন না ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়রা। সংবাদকর্মীদের বিমানবন্দরে খেলোয়াড়দের ছবি তোলা বা ভিডিও করা থেকে বিরত থাকতে বলেছে বিসিবি। বিসিবির পক্ষ থেকে ছবি ও ভিডিও সংবাদকর্মীদের দেয়া হবে বলে উল্লেখ করা হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

মিরপুর স্টেডিয়ামের শহীদ জুয়েল স্ট্যান্ড এবং প্লাজা এরিয়া থেকে খেলোয়াড়দের অনুশীলন কাভার করতে পারবেন সাংবাদিকরা। এক নম্বর গেট দিয়ে প্রবেশ করতে হবে। স্টেডিয়ামে প্রবেশ করতে হলে নিজ নিজ প্রতিষ্ঠানের পরিচয়পত্র নিয়ে যেতে অনুরোধ করেছে বিসিবি।

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ এই সিরিজে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে। ২০ জানুয়ারি ওয়ানডে ম্যাচের মাধ্যমে শুরু হবে সিরিজ। করোনার পর ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সফর করেছে ওয়েস্ট ইন্ডিজ দল। কিন্তু করোনার পর এটিই হবে বাংলাদেশ দলের প্রথম আন্তর্জাতিক সিরিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here