শৈলকুপায় ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার, আটক ২

0
428
শৈলকুপায় ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার, আটক ২

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এসময় আটক করেছে ঢাল তৈরী দুই কারিগরকে। উপজেলার ১০নং বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের বগুড়া গ্রামের বাড়ি থেকে মঙ্গলবার দুপুরে এসব অস্ত্র-শস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধার করা দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে ৪৭টি সড়কি, ১৭টি ঢাল ও ১০ কেজি বেতসহ দেশীয় অস্ত্র তৈরীর অন্যান্য সরঞ্জাম।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নে প্রায়শ্বই দেশীয় অস্ত্র ঢাল-সড়কি, রামদা ও তরবারি নিয়ে হানাহানি ও ক্যাইজা-দাঙ্গা চলে আসছে। গ্রাম্য দলাদলী, জমি নিয়ে বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এসব অস্ত্র-শস্ত্র ব্যবহার করা হয়। এতে হতাহত, বাড়িঘর-ভাংচুর, লুটপাট ও আইনশৃঙ্খলার অবনতি ঘটে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সহযোগীতায় শৈলকুপার হাটফাজিলপুর ক্যাম্প ইনচার্জ এসআই ফারুখ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র উদ্ধার হয় ।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলামের বগুড়া গ্রামের বাড়ি থেকে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এসময় বেতের ঢাল তৈরী অবস্থায় ২ কারিগরকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here