নেত্রকোনার মদনে সেই ডাক্তারের বিচারের দাবিতে বিক্ষোভ

0
66
নেত্রকোনার মদনে সেই ডাক্তারের বিচারের দাবিতে বিক্ষোভ

খবর৭১ঃ

আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার কাজী বুশরা আমীনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। রবিবার উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যেগে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক পদক্ষিণ শেষে উপজেলা হাসপাতাল চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কামন্ডের সভাপতি জাকির হোসেনের সভাপত্বিতে সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার, পৌর কমান্ডার এ কে এম শামছুল হক খসরু, সাবেক ডিপুটি কমান্ডার গাজী ফেরদৌস, বীর মুক্তিয়োদ্ধা আব্দুর রহিম, সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সাজেদুল হক সাজু প্রমূখ। ৪৮ ঘন্টার মধ্যে ন্যায় বিচার না পেলে বৃহৎ আন্দোলনের কর্মসূচি দেয়া হবে বলে সমাবেশে বক্তরা ঘোষনা দেন। করোনা মহামারীতে সরকারের স্বাস্থ্য নীতি না মেনে গত ৫ ডিসেম্বর মদন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার কাজী বুশরা আমীনা হাসপাতালে জরুরী বিভাগে রোগী দেখার সময় নিজে মাস্ক ব্যবহার না করে রোগী ও রোগীর স্বজরা মাস্ক ব্যবহার না করায় তাদের সাথে দূর্ব্যবহার করেন। এ সময় রোগীর স্বজন মুক্তিযোদ্ধার সন্তান আয়েশা আক্তার নিজেই তো মাস্ক পরেনি এ কথা বললে ঠেলাধাক্কা দিয়ে জরুরী বিভাগ থেকে বের করে দেয়।

এ ব্যাপারে লাঞ্ছনার স্বীকার মুক্তিযোদ্ধার সন্তান হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করলে লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নিবে বলে জানান। ৬ ডিসেম্বর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাবরে একটি লিখিত অভিযোগ করেও এ পর্যন্ত কোন সুফলতা না পাওয়ায় বিচারের দাবিতে রবিবার এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here