মিঠুন-পুত্রের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা

0
32
মিঠুন-পুত্রের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা

খবর৭১ঃ ভারতের অন্যতম সেরা মেগাস্টার মিঠুন চক্রবর্তী। বাংলা এবং হিন্দি- দুই সিনেমার জগতেই তিনি কিংবদন্তি। একাধিক বিয়ে করা বাদে তার নামে কোনো ইন্ডাস্ট্রিতেই কোনো বিতর্ক নেই। কিন্তু তারই ছেলে অভিনেতা মহাক্ষয় ওরফে মিমো চক্রবর্তীর বিরুদ্ধে উঠল ধর্ষণ ও প্রতারণার মতো গুরুতর অভিযোগ! মিমোর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন এক তরুণী মডেল।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছেন, এখনো এ বিষয়ে মিঠুন বা তার পরিবারের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে শুধু মিমো নয়, মামলা হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। অভিযোগ, ছেলের কীর্তির কথা তাকে জানানো হলেও তিনি কোনো পদক্ষেপ নেননি, বরং ওই তরুণীর চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন।

পুলিশ সূত্রে খবর, অতি সম্প্রতি মিমো এবং যোগিতার বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী মডেল। অভিযোগকারিনী তার বয়ানে জানান, ২০১৫ সাল থেকে তিনি মিমোর সঙ্গে সম্পর্কে ছিলেন। একবার মিমো তার সফ্‌ট ড্রিংস-এ মাদক মিশিয়ে অনুমতি ছাড়াই তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছিলেন। মিঠুন-পুত্র তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন।

অভিযোগকারিনী দাবি করেন, প্রথমে তিনি মুম্বাইতে এফআইআর দায়ের করার চেষ্টা করলেও পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এরপর তিনি দিল্লি গিয়ে সেখানকার আদালতের দ্বারস্থ হন। প্রাথমিক তথ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এফআইআর দায়ের করার নির্দেশ দেয়। তার পরেই মুম্বাইয়ের ওশিয়ারা থানায় মিঠুনের ছেলে এবং স্ত্রীর বিরুদ্ধে ওই এফআইআর দায়ের করা হয়।

তবে এ ব্যাপারে চক্রবর্তী পরিবার চুপ রয়েছেন। তবে ‘বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাস’-এর অভিযোগ মিমো, যোগিতার এবং সর্বোপরি মিঠুন কীভাবে সামাল দেন, তা নিয়ে ইতিমধ্যেই জনমনে কৌতূহল দেখা দিয়েছে। আইনি প্রক্রিয়ায় গিয়ে তারা আগাম জামিনের আবেদন করেন কিনা, তাও দেখার। ওশিয়ারা থানা তাদের বিরুদ্ধে কী পদক্ষেপ নেয়, সেটাও দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here