দীপ্ত ফাউন্ডেশনের আলোচনা সভা ও আইডি কার্ড বিতরণ

0
159
দীপ্ত ফাউন্ডেশনের আলোচনা সভা ও আইডি কার্ড বিতরণ

খবর৭১ঃ
মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ’র অরাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন দীপ্ত ফাউন্ডেশনের আলোচনা সভা ও আইডি কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) বিকাল ৪ ঘটিকায় দীপ্ত ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এম.এ হাসনাতের সঞ্চলনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন।

এসময় আরো বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক- এ এইচ মুন্না, সহ ধর্ম বিষয়ক সম্পাদক জাহেদ হোসেন, অর্থ সম্পাদক আনসার উদ্দিন ও সহ সভাপতি নুর সালাম।

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল হোসেন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলা উদ্দিন, সহ প্রচার সম্পাদক শাকিল উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ আবদুল্লা আল মামুন, ইসমাইল হোসেন, আমজাদ হোসেন, সদস্য নুরচ্ছালাম, ইলিয়াস হোসেন, মোঃ তৌহিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ।
বক্তব্য সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ এ এইচ মুন্না সামাজিক সংগঠনের গুরুত্ব তুলে ধরে বলেন, সমাজ থেকে সকল প্রকার অন্যায় অবিচার দূর করে সমাজে ইতিবাচক ধারা ফিরিয়ে আনতে এবং সেটি অব্যাহত রাখতে সামাজিক সংগঠনের কোন বিকল্প নেই। এছাড়া তিনি সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরে সকলকে বন্ধুত্বপূর্ণ মনোভাব নিয়ে ইতিবাচক কাজের মাধ্যমে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

অনুষ্ঠানের শেষে সদস্যদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here