যশোরের শার্শা সীমান্তে ৫৯৩ বোতল ফেন্সিডিলসহ আটক-১

0
44
যশোরের শার্শা সীমান্তে ৫৯৩ বোতল ফেন্সিডিলসহ আটক-১

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোরের শার্শা সীমান্তের নিশ্চিন্তপুর এলাকা হলে ৫৯৩ বোতল ফেন্সিডিলসহ আল আমিন মোড়ল(২২) নামে এক মাদক কারবারিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা। শুক্রবার সকাল ৬ টার সময় বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোষ্টের সদস্যরা নিশ্চিন্তপুর দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর হতে এ মাদকের চালান উদ্ধারসহ আল আমিনকে আটক করে।

আটককৃত আল আমিন যশোর জেলার শার্শা থানার লক্ষণপুর এলাকার আন্দোলপোতা গ্রামের মাজহারুল মোড়লের ছেলে।

৪৯ যশোর বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার সকালে বেনাপোলের আমড়াখালী চেকপোষ্টে কর্মরত হাবিলদার এম এ শওকত আলী’র নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে শার্শার নিশ্চিন্তপুর দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর হতে ৫৯৩ বোতল ফেন্সিডিলসহ আল আমিনকে আটক করা হয়। পরে আটককৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তার অপর দুই সহযোগী বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়েছে। পরে পলাতক ২ জনকেও আসামী করে ৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আটককৃতকে থানায় সোপর্দ করা প্রক্রিয়াধীন।

পলাতক আসামীরা হলো- যশোর জেলার শার্শা থানার লক্ষণপুর ইউনিয়নের পাড়িগোপী গ্রামের মাঝেরপাড়ার রহিম মালেশিয়ার ছেলে ইব্রাহিম (২৫) ও একই এলাকার দূর্গাপুর গ্রামের আয়নাল মিয়ার ছেলে রমজান মিয়া (২৭)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here