সৈয়দপুরে নিজ খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

0
249
সৈয়দপুরে নিজ খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে নিজের হাঁসের খামারে শিয়াল মারার ফাঁদে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে নাজমুল হক (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শহরের উপকন্ঠ কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সুখীপাড়ায় এ ঘটনা ঘটে। এতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মো. বাবর আলী নাজমুল হক ও নাজমা বেগম দম্পতির তিন সন্তানের মধ্যে নাজমুল হক সবার বড়। তাদের বাড়ির পাশে একটি হাঁসের খামার রয়েছে। ওই পরিবারের বড় ছেলে নাজমুল হক হাঁসের খামারটির দেখভাল করে আসছিল। ইদানিং এলাকায় শিয়ালের উপদ্রব বেড়ে যাওয়ায় খামারের হাঁসগুলোকে শিয়ালের কবল থেকে রক্ষার জন্য খামারের চারিদিকে চিকন তাঁরে (গুনা) প্রতিদিন রাতে বৈদ্যূতিক সংযোগ দিয়ে সকালে তা বিচ্ছিন্ন করে দেয়া হতো। রাতে ওই খামারেই থাকতো নাজমুল। কিন্তু ঘটনার দিন আজ বৃহস্পতিবার সকালে সে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে ভুলে যায়। দুপুরে নাজমুল খামারে গিয়ে হাঁসের খাদ্য তৈরী করার সময় মনের অজান্তে খামারের বৈদ্যূতিক তাঁরে হাত দিলে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে পড়ে। এসময় বিদ্যূৎস্পৃষ্ট হওয়ার ঘটনাটি পরিবারের লোকজন জানতে পারলে তাকে দ্রুত উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা দেওয়ার কিছুক্ষণের মধ্যে তাঁর মৃত্যু হয়। পরে তাঁর লাশ বাড়িতে নিয়ে আসে পরিবারের সদস্যরা।

এদিকে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যুর খবর পেয়ে সৈয়দপুর থানার এসআই মো.রেজাউল আলম নাজমুলের বাড়িতে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। হাঁসের খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here