৪ মাস ধরে নিখোঁজ বাক প্রতিবন্ধী রবিউল

0
382
৪ মাস ধরে নিখোঁজ বাক প্রতিবন্ধী রবিউল

কাজী শাহ্ আলম,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব ফকিরপাড়া এলাকার নজরুল ইসলামের পূত্র বাক প্রতিবন্ধী রবিউল ইসলাম (২৪) ৪ মাস ধরে নিখোঁজ, এখনও সন্ধান মেলেনি।

জানাগেছে, উপজেলার পূর্ব ফকিরপাড়া এলাকার নজরুল ইসলামের পূত্র বাক প্রতিবন্ধী রবিউল ইসলাম ইটভাটায় কাজ করতে বাবা-মায়ের সাথে নারায়নগঞ্জ জেলার বন্দর থানার এক ইট ভাটায় যান, সেখানে কাজ শেষে গত মে মাসের ১০ তারিখে বাসায় ফেরার পথে কেওডালা বাজার থেকে নিখোঁজ হয়। এর পর থেকে তার পরিবার তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। এ ব্যাপারে নারায়নগঞ্জ বন্দর থানায় একটি সাধারন ডায়েরিও করেছেন রবিউলের বাবা নজরুল ইসলাম। রবিউলের গায়ের রং কালো, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার, হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা চেক শার্ট ও কালো প্যান্ট।

রবিউলের বাবা নজরুল ইসলাম বলেন, আমার ছেলে বাক প্রতিবন্ধি। সে এখানে কারও সাথে তেমন মিশতো না। ভাটায় যেত কাজ করতো আবার কাজ শেষে বাসায় চলে আসতো। গত ৪ মাস যাবত আমার ছেলে নিখোঁজ রয়েছে,কোন সন্ধান পাচ্ছি না। কোথায় এবং কিভাবে রয়েছে জানি না। এ জন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা চাই। যদি কেউ আমার ছেলের সন্ধান পেয়ে থাকেন তাহলে আমার নাম্বারে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here