করোনায় আক্রান্ত নেইমার

0
66
করোনায় আক্রান্ত নেইমার

খবর৭১ঃ এখন পর্যন্ত বিশ্বের অনেক তারকা ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের নাম। বুধবার সন্ধ্যায় বিশ্বের নামকরা সব সংবাদমাধ্যমের প্রতিবেদনে বিষয়টি প্রকাশ করা হয়েছে।

নেইমারের ক্লাব পিএসজি টুইটারে জানিয়েছে যে, তাদের ক্লাবের তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত। তবে, লিগ ওয়ান চ্যাম্পিয়ন ও চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালিস্ট ক্লাবটি করোনায় আক্রান্তদের নাম প্রকাশ করেনি।

কিন্তু ফ্রান্সের একটি সংবাদমাধ্যম নিশ্চিত করেছে যে, এর মধ্যে নেইমারের নাম রয়েছে। জানা গেছে, বাকি দুইজনের মধ্যে একজন হলেন পিএসজির আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়া এবং অপরজন লিওনার্দো প্যারেডেস।

সামাজিক যোগাযোগমাধ্যমে পিএসজি জানিয়েছে, ‘তিনজন পিএসজি-ইংলিশ ফুটবলার করোনায় আক্রান্ত। তাদের চিকিৎসার জন্য যথাযথ সব পদক্ষেপ নেয়া হয়েছে। আগামী কয়েক দিনে দলের সব খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা করা হবে।’

সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে হেরে যায় পিএসজি। আগামী ১০ সেপ্টেম্বর থেকে তাদের নতুন মৌসুম শুরু। নতুন মৌসুম সামনে রেখেই এখন প্রস্তুতি নিতে শুরু করেছে ফ্রান্সের এই ক্লাবটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here