শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিজিটাল কার্ড বিতরণ উদ্বোধন করলেন হুইপ আতিক

0
60
শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিজিটাল কার্ড বিতরণ উদ্বোধন করলেন হুইপ আতিক

খবর৭১ঃ

শেরপুর থেকে আবু হানিফঃ “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই লক্ষ্যে শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর উপকার ভোগীদের মাঝে ডিজিটাল কার্ড বিতরণ শুরু করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি আজ ৩১ আগষ্ট দুপুরে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়ন পরিষদে উপকার ভোগীদের মাঝে ডিজিটাল কার্ড প্রদান করে জেলায় খাদ্য বান্ধব কর্মসূচির ডিজিটাল কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

শেরপুর জেলা খাদ্য বিভাগের আয়োজনে ডিজিটাল কার্ড বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ওয়ালিউল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ ফরহাদ খন্দকার , উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শারমিন রহমান অমি, ভাতশালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুন্নাহারসহ জেলা খাদ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ। শেরপুর জেলায় মোট ৬৬ হাজার ১শ ৪৫ জন উপকার ভোগীর মাঝে ডিজিটাল কার্ড বিতরনের লক্ষে কার্যক্রম শুরু করে জেলা খাদ্য বিভাগ। ইতিমধ্যে ৪৯ হাজার ১৩ জন উপকার ভোগীর ডিজিটাল কার্ড চুরান্ত করা হয়েছে। ভিজিডি ভোক্তার কারনে ৭শ ৪ টি কার্ড বাতিল করা হয়েছে। বাকি ১৬ হাজার ৪শ ২৮ টি কার্ড তৈরির জন্য যাছাই- বাছাই চলছে।

কার্ড বিতরণকালে হুইপ আতিক বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে যোদ্ধ ঘোষনা করেছে। যেই দুর্নীতির সাথে যুক্ত থাকবে তাকে কোন ছাড় দেওয়া হবে না। তিনি জেলা পরিবার পরিকল্পনা বিভাগে নানা অনিয়মের প্রসঙ্গ তুলে সবাইকে স্বচ্ছভাবে কাজ করার জন্য আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here