লাইফ সাপোর্টে আলাউদ্দিন আলী

0
58
প্রখ্যাত সুরকার আলাউদ্দিন আলী আর নেই
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ বরেণ্য গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলীকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। আজ শনিবার (৮ আগস্ট) ভোর পৌনে ৫টায় তাঁকে রাজধানীর মহাখালীতে অবস্থিত আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আলাউদ্দিন আলীর ছেলে শওকত আলী রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

শওকত আলী রানা জানান, আজ ভোরে তাঁর বাবার শরীর খুব বেশি খারাপ হয়ে পড়ে। তাঁকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। শ্বাসকষ্টের তীব্র সমস্যা থাকায় সেখানকার চিকিৎসকরা তাঁকে লাইফ সাপোর্টে নেওয়ার পরামর্শ দেন। তিনি সবার কাছে তাঁর বাবার জন্য দোয়া চেয়েছেন। সেই সঙ্গে কোনো গুজব না ছড়ানোর জন্যও অনুরোধ করেছেন সবাইকে।

আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, আলাউদ্দিন আলী সাহেবের স্ত্রী ভোররাতে ফোনে জানান, ওনার শরীরের অবস্থা খুব খারাপ। তখনই অ্যাম্বুল্যান্স পাঠিয়ে তাঁকে হাসপাতালে আনার ব্যবস্থা করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁর শ্বাসকষ্টের সমস্যা দেখে লাইফ সাপোর্টে রাখার পরামর্শ দেন।

ডা. আশীষ বলেন, ‘তাঁর ( আলাউদ্দিন আলী) শারীরিক অবস্থা ভালো না। রক্তচাপ, হৃৎস্পন্দন অস্বাভাবিক। ফুসফুসের একটা অংশ পুরোপুরি নিমোনিক। আগামী ২৪ ঘণ্টা তাঁর জন্য খুবই ঝুঁকিপূর্ণ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here