পিতার মৃত্যুর শোক সইতে না পেরে চারদিনের মাথায় পুত্র হাজী আসগার চলে গেলেন না ফেরার দেশে

0
531
পিতার মৃত্যুর শোক সইতে না পেরে চারদিনের মাথায় পুত্র হাজী আসগার চলে গেলেন না ফেরার দেশে

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ সৈয়দপুরে পিতার মৃত্যুর শোক সইতে না পেরে তিনদিন পর অকালে না ফেরার দেশে চলে গেলেন পুত্র হাজী আলী আসগার (২৮)। আজ রোববার সকাল ১০ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে শহরের বাঁশবাড়িস্থ বাসভবনে ইন্তেকাল করেন তিনি(ইন্নালিল্লাহে…রাজিউন)। তিনি ছিলেন সৈয়দপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রয়াত হাজী শাহাবউদ্দিনের ৭ম পুত্র। গত ২৫ জুন বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে মারা যান হাজী শাহাবউদ্দিন।

ওইদিন থেকেই প্রিয় বাবার শোকে কাতর ছিলেন পুত্র হাজী আলী আসগার। এলাকাবাসী ও পারিবারিক সুত্র জানায় শারীরিকভাবে সুস্থ্য থাকলেও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। আজ রোববার সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজবাসভনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮ ভাই, ৩ বোনসহ অসংখ্যক আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। ব্যবসায়ী হাজী আলী আসগারের অকাল মৃত্যুতে গোটা শহরে শোকের ছাঁয়া নেমে আসে। তাঁকে শেষবারের মত একনজর দেখতে বাঁশবাড়িস্থ বাসভবনে ভীড় জমায় সর্বস্তরের মানুষজন। এসময় ওই এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। আজ বাদ নামাজে আসর বাঁশবাড়ি বায়তুস সালাম (টালি মসজিদ) চত্বরে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে গোলাহাট কবরস্থানে তাঁর প্রয়াত পিতা হাজী শাহাবউদ্দিনের কবরের পাশে দাফন করা হয়। মরহুমের জানাযার নামাজ ও দাফনে সৈয়দপুরের রাজীনিতিক, ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষজন অংশ নেন।

মরহুম হাজী আলী আসগর ছিলেন সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তফা কামালের ভাতিজা ও বিশিষ্ট ব্যবসায়ী ইউসুফ ডেইরী ফার্মের মালিক রোটারিয়ান জামিল আশরাফ মিন্টু,খালেদ গুল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. খালিদ, ফাইলেরিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রায়হান তারেক, ব্যবসায়ী হাজী টুনটুন, হাজী আকবরের ভাই এবং সৈয়দপুরের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী আশফাক ক্লথ স্টোরের মালিক হাজী আশফাক আহমেদের জামাতা।

এদিকে হাজী আলী আসগারের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো.মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসীন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু,সাধারন সম্পাদক মো.মোজাম্মেল হক, যুগ্ম সাধারন সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. জোবায়দুর রহমান শাহীন, আওয়ামীলীগ নেতা একেএম রাশেদুজ্জামান রাশেদ,সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, মোস্তফা ফিরোজ,আওয়ামী লীগ নেতা ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর সরকার কবির উদ্দিন ইউনুস, উর্দুকবি আশরাফুল হক বাবু,সৈয়দপুর ক্রিকেট ক্লাবের সভাপতি হাজী আওরঙ্গজেব, সাধারন সম্পাদক শাবাহাত আলী সাব্বু, পৌর ওয়ার্ড কাউন্সিলর যথাক্রমে এরশাদ হেসেন পাপ্পু, আবিদ হোসেন লাড্ডান,তারিক আজিজ, সংরক্ষিত আসনের কাউসিলর জোসনা বেগম আলাপন সম্পাদক আমিনুল হক, সাংবাদিক কাজী জাহিদ, এম আর আলম ঝন্টু, নজরুল ইসলাম,জিকরুল হক, মিজানুররহমান মিলন, তোফাজ্জল হোসেন লুতু,গোপাল চন্দ্র রায়, ক্রীড়া সংগঠক সোহেল আকতার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here