ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখা লকডাউন,১১ কর্মকর্তা কমচারির নমুনা সংগ্রহ ৩০ এপ্রিল

0
333
ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখা লকডাউন,১১ কর্মকর্তা কমচারির নমুনা সংগ্রহ ৩০ এপ্রিল

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :

ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার কার্যক্রম স্থগিত করে লকডাউন ঘোষণা করা হয়েছে। ওই ব্যাংকের ১১কর্মকর্তা কর্মচারির জ্বর সর্দি কাশিতে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় কর্তৃপক্ষ ওই সিদ্ধান্ত নিয়েছে। গতকাল সোমবার দুপুরে ব্যাংকটির সৈয়দপুর শাখার কার্যক্রম স্থগিত করে লকডাউনের ঘোষনা দেয়া হয়। আগামি ৩০ এপ্রিল স্বাস্থ্য বিভাগ কোয়ারেন্টাইনে থাকা ব্যাংকের ১১ কর্মকর্তা – কর্মচারির নমুনা সংগ্রহ করবে বলে জানা গেছে।
সুত্র জানায়, কয়েকদিন থেকে ওইসব কর্মকর্তা-কর্মচারি,
সর্দি কাঁশিতে ভুগছিলেন। গতকাল তাদের শরীরের তাপমাত্রাও বেড়ে যায়। বিষয়টি সকলে জানতে পারলে শুরু হয় কানা ঘুষা।

ফলে দুপুরের পর উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে স্থানীয় ব্যাংক কর্মকর্তারা ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিতসহ লকডাউন ঘোষনা করেন। আর ওইসব ১১।কর্মকর্তা- কর্মচারিদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

এদিকে লকডাউনের ঘোষণায় স্বাস্থ্য বিভাগ ব্যাংক কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেন। পরে তাদের জানানো হয় তাদের মাঝে করোনা ভাইরাসের জীবাণু রয়েছে কিনা তা জানতে আগামি ৩০ এপ্রিল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানে হবে।

এব্যাপারে জানতে আজ মঙ্গলবার বিকেলে প্রথমে ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার ম্যানেজার মো. আনোয়ারুল হক এবং পরে ব্যাংকটির সেকেন্ড ম্যানেজারমো.নুর আলমের নুঠোফোনে একাধিকবার কল দেয়া হলে কেউ ফোন রিসিভ না করায় কোন মন্তব্য জানা যায়নি।

তবে ব্যাংকটির সাথে সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে এমন একটি সুত্র ১১ লকডাউন কর্মকর্তা কর্মচারির মাঝে করোনাভাইরাসের উপসর্গের বিষয়টি নিশ্চিত করেছেন। এজন্য ব্যাংকের সামনে এসংক্রান্ত একটি সাইনবোর্ডও লাগানো হয়েছে বলে জানায় ওই সুত্রটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here