বাসের সংঘর্ষে এবার বিচ্ছিন্ন হলো উইলস লিটল স্কুলের শিক্ষিকার হাত

0
175
বাসের সংঘর্ষে এবার বিচ্ছিন্ন হলো উইলস লিটল স্কুলের শিক্ষিকার হাত
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে শিক্ষাসফরে আসা বাসের সংঘর্ষে ফাহিমা বেগম নামে এক শিক্ষিকার বাম হাত বিচ্ছিন্ন হয়েছে। এ সময় ওই বাসে থাকা অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়। আজ  মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা ঢাকার কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থী। আহতদের মধ্যে ১০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ সিকদার জানিয়েছেন, ঢাকার কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীরা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সমাধিসৌধে শিক্ষাসফরে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি বিভাগের শিক্ষিকা ফাহিমা বেগমের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ১৫ শিক্ষার্থী আহত হয়।

হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া ওই শিক্ষিকাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে বলে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক জানান। এ ঘটনায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের সুচিকিৎসার নির্দেশ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here