সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদের যোগদান

0
703
সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদের যোগদান
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ যোগদান করেছেন। আজ বৃহস্পতিবার বিকেলে তিনি আনুষ্ঠানিকভাবে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব গ্রহণ করেন। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব অর্পণ ও গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্য বলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া ও নবাগত নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ বিদায়ী উপজেলা নির্বাহী আিফসার এস. এম. গোলাম কিবরিয়ার স্থলাভিষিক্ত হলেন। বিদায়ী ইউএনও এস. এম. গোলাম কিবরিয়াকে রেলপথ মন্ত্রণালয়ে বদলী করা হয়েছে। নবাগত ইউএনও মো. নাসিম আহমেদ ৩০ তম পাবলিক সার্ভিস কমিশন-বিসিএস (প্রশাসন) ক্যাডারে চাকরিতে যোগদান করেন।

এর আগে তিনি দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী অফিসার এবং ফুলবাড়ি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। নবাগত ইউএনও নাসিম আহমেদের গ্রামের বাড়ি নাটোরের লালপুর উপজেলায়। ব্যক্তিগত জীবনে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তাঁর সহধর্মিনী একজন গৃহিনী। নবাগত ইউএনও মো. নাসিম আহেমদ সৈয়দপুর উপজেলা নির্বাহী আিফসার হিসেবে তাঁর দায়িত্বকর্তব্য যথাযথভাবে পালনের জন্য সকলের দোয়া ও সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here