সৈয়দপুরে মাদক ব্যবসায়ী মা-ছেলে গ্রেফতার, ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার

0
395

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর, খবর ৭১ঃ

সৈয়দপুরে মাদক ব্যবসায়ী মা ও ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর মুন্সিপাড়া এলাকা থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো  রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার  রাধানগর ইউনিয়নের শাস্ত্রিপাড়ার আব্দুল হালিমের স্ত্রী মোছা. নাজমা বেগম (৪৫) ও তার পুত্র আবু বক্কর সিদ্দিক (২৮)।এ ব্যাপারে সৈয়দপুর থানায় তিনজনকে আসামী করে একটি  মামলা হয়েছে। এতে আব্দুল হালিম (৫৫) নামে একজনকে পলাতক দেখানো হয়েছে। বিকেলে গ্রেফতারকৃত আসামী মা ও ছেলেকে নীলফামারী জেলা হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সোমবার সকালে মাদক বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদে তারা জানতে পারেন লক্ষণপুর মুন্সিপাড়া এলাকায় নারীসহ কয়েকজন মাদক বেচাকেনার জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে থানার উপ পরিদর্শক মো. আরমান আলীসহ সঙ্গীয় ফোর্স উল্লিখিত এলাকায় গেলে দেখতে পায় কয়েকজন লোক একজন মহিলার সাথে থাকা ভ্যানিটি ব্যগ টানাটানি করছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়।

তবে পুলিশের কাছে ধরা খায় নারীসহ অপর একজন। পরে ওই ভ্যানিটি ব্যাগ তল্লাশী করলে সেখান থেকে বেড়িয়ে আসে বিপুল পরিমান গাঁজা। এসময় উপস্থিত লোকজনের উপস্থিতিতে একটি দোকানে গাঁজা ওজন করা হয়। এতে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজার পরিমাণ পাওয়া যায়। পরে গ্রেফতার হওয়া মা ও ছেলেকে থানায় নিয়ে আসে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here