রাজধানীতে বাসের প্রতিযোগিতা; আহত ৩

0
33

খবর ৭১ঃ রাজধানীর মিরপুরে দুই বাসের প্রতিযোগিতায় চাপে পড়ে আহত হয়েছেন সিএনজি অটোরিকশার তিন জন আরোহী। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মিরপুর ১১ নম্বর সেকশনে বাংলা স্কুলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা দুটি বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাংলা স্কুলের সামনের সড়কে খাজা বাবা ও পরিস্থান নামে দুটি বাস প্রতিযোগিতা করে চলছিল। এ সময় খাজা বাবা বাসকে পরিস্থান পরিবহনের বাসটি ওভারটেক করার সময় মাঝখানে একটি সিএনজি অটোরিকশা আটকে যায়। দুই বাসের চাপে পড়ে অটোরিকশার চালক ও পেছনে থাকা দুই আরোহী আহত হন। পরিস্থান বাসের চালক মোহাম্মদ ইব্রাহিমকে বিক্ষুব্ধ জনতা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে খাজা বাবা বাসের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এর পর আশপাশের লোকজন সড়ক অবরোধ করে বিক্ষোভ এবং পরিস্থান পরিবহনের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এ খবর ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা দুটি বাসে ভাঙচুর চালায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিএমপির ট্রাফিক বিভাগের উপকমিশনার লিটন কুমার সাহা বলেন, বাংলা স্কুলের সামনে খাজা বাবা পরিবহনের বাসের পেছনে সিএনজি অটোরিকশাটি ছিল। অটোরিকশার পেছনে পরিস্থান পরিবহনের বাসটি ছিল। খাজা বাবা পরিবহনের বাসকে ওভারটেক করতে যায় পরিস্থানের বাসটি। কিন্তু দুই বাসের মধ্যে চাপা পড়ে সিএনজি অটোরিকশাটি। এতে অটোরিকশার চালক ও দুই আরোহী আহত হন। তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে।
বিক্ষুব্ধ জনতা পরিস্থান পরিবহনের গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here