কোটি টাকার স্বপ্ন দেখিয়ে পালানোর সময় চেয়ারম্যান সহ গ্রেপ্তার ৩

0
32

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও ॥ টার্কি মুরগী পালন করতে এবং তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেওয়ার প্রলোভন দেখিয়ে ক্ষুদ্র উদ্রোক্তাদের কাছে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নিয়ে প্রতারণা করার অভিযোগে ঠাকুরগাঁওয়ে স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লিমিটেড কোম্পানীর চেয়ারম্যান সহ আরো তিন জনকে আটক করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

সোমবার সৈয়দপুর বিমানবন্ধর থেকে তাকে আটক করা হয় বলেন জানান ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাুম।

আটককৃতরা হলেন,স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লিমিটেড কোম্পানীর চেয়ারম্যান সালমান ওরফে সানি(৩২),তার স্ত্রী রওশন আরা (২৮) ও ভাতিজা আবু সালেম রাসেল(২৩)।

ওসি জানান,আটককৃত সানি ঠাকুরগাঁও দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগী পালনে আকর্ষনীয় লাভ দেওয়ার প্রলোভন দিয়ে বিভিন্ন প্যাকেজ কিনতে উদ্বুদ্ধ করে। তাদের টার্কি মুরগী দিয়ে নগদ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে মেয়াদ শেষে ওই সব উদ্যোক্তাদের নিকট হতে পালিত মুরগী হাতিয়ে নিয়ে কাউকে চেক আবার কাউকে সাদা কাগজে রশিদ দিয়ে কোম্পানীর চেয়ারম্যান ও মহা-ব্যবস্থাপক সহ অন্যান্যরা গা ঢাকা দেয়।

সোমবার স্বপ্ননীল কোম্পানীর চেয়ারম্যান সানি সৈযদপুর বিমান বন্দর থেকে বিমানে ঢাকা এবং পরবর্তীতে বিদেশে পাড়ি দেওয়ার চেষ্টা চালায়। গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল তাকে বিমানবন্দর থেকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার স্ত্রী রওশন আরা এবং ভাতিজা আবু সারেম রাসেলকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here