টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

0
6

খবর৭১ঃ ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। এতে ফিল্ডিং করেতে হচ্ছে মাশরাফি বাহিনীকে।

মঙ্গলবার (৭ এপ্রিল) ডাবলিনের ক্লোনটার্ফ মাঠে ক্যারিবীয়দের মুখোমুখি হয়েছে টাইগাররা। দুই দলের লড়াই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও বিটিভি।

সিরিজের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে ক্যারিবিয়রা। অন্যদিকে প্রস্তুতি ম্যাচে পরাজয়ের কারণে মানসিকভাবে পিছিয়ে রয়েছে মাশরাফি বাহিনী।

এদিকে ম্যাচ মাঠে গড়ানোর আগেই বৃষ্টির সম্ভাবনা দেখা দিয়েছে। আয়ারল্যান্ডের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, স্থানীয় সময় সকাল ১০টায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ১১টার দিকে তা থামলেও প্রচুর ঠাণ্ডা থাকবে। কনকনে ঠাণ্ডায় হাড়ে কাঁপুনি ধরাবে। তাপমাত্রা থাকতে পারে পাঁচ থেকে ছয় ডিগ্রি সেলসিয়াসের মধ্যে।

ডাবলিনের অনুষ্ঠিতব্য ম্যাচটির আগে দুই দল এখন পর্যন্ত ৩৪ বার মুখোমুখি হয়েছে। যেখানে উইন্ডিজের ২১ জয়ের বিপরীতে বাংলাদেশের জয়ের সংখ্যা ১১। দু’দলের মুখোমুখি মোকাবেলায় উইন্ডিজ অনেক এগিয়ে থাকলেও ২০১৫ বিশ্বকাপের পর থেকে বদলে গেছে সমীকরণ। ক্রিকেট বিশ্বকাপের পর থেকে এখন পর্যন্ত খেলা হয়েছে মোট ৬টি ম্যাচ। যার ৪টিতেই জয় পেয়েছে বাংলাদেশ, আর বাকি দুটিতে জেসন হোল্ডাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here