তারেক-ফখরুলের বিরুদ্ধে মামলা সেই সিদ্দিকীর

0
8

খবর৭১ঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছয় নেতার বিরুদ্ধে মামলা করলেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।

রবিবার (৫ মে) ছিনতাই ও ভয়ভীতি দেখানোর অভিযোগে বিএনপির এ শীর্ষ নেতৃবৃন্দের নামে মামলা করেনএ বি সিদ্দিকী। এ বি সিদ্দিকীর জবানবন্দি রেকর্ড করে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান বংশাল থানাকে মামলাটি তদন্তের নির্দেশ দেন।

মামলার অন্য চার আসামি হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রহুল কবির রিজভী আহমেদ।

আদালতে বাদীর পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট রওশন আরা শিকদার ডেইজি।

মামলায় বাদী তার অভিযোগে বলেন, গত ৩০ এপ্রিল সকাল ৮টার দিকে একটি মামলার হাজিরা দেয়ার জন্য রামপুরা থেকে ঢাকার আদালতে আসার পথে তাঁতীবাজারে মোড়ে পেছন দিক থেকে ৫ জন লোক তার গতিরোধ করে। এরপর তারা বলে, ‘আমাদের মা বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ সব নেতাদের বিরুদ্ধে যে মামলা হয়েছে তা এক মাসের মধ্যে তুলে নিতে হবে।’

বাদী অভিযোগ করেন, ‘ওই ব্যক্তিরা বলেন- তোকে আজ পেয়েছি আর ছাড়া যাবে না। কারণ, তুই আমাদের মা ও আমাদের নেত্রী খালেদা জিয়া এবং বিএনপির নেতাদের বিরুদ্ধে অনেকগুলি মামলা করেছিস। তোর একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় আমাদের মা মুক্তি পাচ্ছে না। তাই তোকে আজ খুন করব।’

এ বি সিদ্দীকে তার মামলার এজাহারে উল্লেখ করেন, তারেক রহমানসহ ঊর্ধ্বতন নেতাদের নির্দেশে এই হুমকি দেয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগেও তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিএনপির একাধিক শীর্ষ নেতার বিরুদ্ধে মামলা করেছিলেন। এসব মামলা এখন বিভিন্ন আদালতে বিচারাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here