রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু ও একজন দগ্ধ

0
347

খবর৭১ঃ রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু ও একজন দগ্ধ হয়েছেন। সোম ও মঙ্গলবার রমনা এবং লালবাগ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

রমনা থানা পুলিশ জানায়, সিদ্ধেশ্বরীর মনোয়ারা হাসপাতালের নবনির্মিত ভবনের জন্য মাটি খনন করা হচ্ছিল এস্ককেভেটর (ভেকু মেশিন) দিয়ে। সোমবার গভীর রাতে মাটি কাটার একপর্যায়ে বিদ্যুৎস্পৃষ্ট হন এস্ককেভেটর চালক আবুল বাশার ও তার সহযোগী আনিসুর রহমান। তাদের তাৎক্ষণিক উদ্ধার করে মনোয়ারা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আনিসুরের ভাই আরিফ হোসেন জানান, সোমবার দিবাগত রাত আড়াইটায় সিদ্ধেশ্বরীতে মনোয়ারা হাসপাতালের খালি জায়গায় এস্ককেভেটর মেশিন দিয়ে মাটি কাটছিলেন তারা। এ সময় বাইরে তারের সংস্পর্শে দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আবুল বাশার নোয়াখালীর বেগমগঞ্জের মৃত আবুল খায়েরের ছেলে। আর আনিসুর চাঁদপুরের হাজিগঞ্জের পিরোজপুর গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে। তারা রামপুরার উলন এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় লালবাগ থানাধীন আজিমপুর ইডেন কলেজের ৩নং গেটে মহান স্বাধীনতা দিবসের ব্যানার টানানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন সুজন দাস নামে এক ব্যক্তি। তিনি পেশায় প্লাম্বার মিস্ত্রি। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের ২৭ শতাংশ দগ্ধ হয়েছে। দগ্ধ সুজন দাস গাইবান্ধার সাঘাটা থানা এলাকার সুভাষ দাসের ছেলে।
খবর৭১ /জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here