২৩ জন কৃতি শিক্ষার্থীকে তালা উপজেলা সমিতি ঢাকার সংবর্ধনা

0
265

তালা প্রতিনিধিঃ
সাতক্ষীরা তালা উপজেলা ২০১৮ সালের এইচএসসি জিপিএ ৫ প্রাপ্ত ২৩ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছেন তালা উপজেলা সমিতি ঢাকা।
শনিবার (১৬ মার্চ) সকালে তালা মহিলা কলেজের হলরুমে তালা উপজেলা সমিতি ঢাকা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সমিতির সভাপতি শেখ আমিন উদ্দীন আহম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন।
সমিতির সাধারণ সম্পাদক রেজাউল হক রেজার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল,তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান,উপাধ্যক্ষ শফিকুল ইসলাম,অধ্যাপক মোস্তাফিজুর রহমান। বক্তব্য রাখেন তালা উপজেলা সমিতি ঢাকার সহ-সভাপতি এমএ গফুর,গুহ উত্তম কুমার,তথ্য ও প্রচার সম্পাদক আফজাল হুসাইন,সমাজ কল্যান সম্পাদক শেখ আব্দুল হাকীম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমএম মারুফ উল ইসলাম,ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সাগর, শিক্ষার্থী লায়লা বিলকিস মিম প্রমুখ।
এসময় শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিতদের ক্রেষ্ট,সনদ ও নগত ৫হাজার টাকা হাতে তুলে দেয়া হয়।

উল্লেখ্য,উপজেলায় ২০১৮ সালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। এদের মধ্যে তালা মহিলা ডিগ্রী কলেজ ১০জন,তালা সরকারী কলেজ থেকে ৪জন,শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় ৩ জন,শহীদ জিয়াউর ডিগ্রী কলেজ ৩জন,পাটকেলঘাটা হারুণ অর রশীদ কলেজ ১জন,কুমিরা মহিলা ডিগ্রী কলেজ ১জন এবং পাটকেলঘাটা আল-আমীন ফাজিল মাদ্রাসা থেকে ১জন জিপিএ-৫ মোট ২৩ জন শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা প্রদান করা হয়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here