গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মন্ত্রী আনিসুল হক ও আ ফ ম মোস্তফা কামালের শ্রদ্ধা নিবেদন

0
288

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি  : ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোন সম্ভবনা নেই। তবে আইনটির যাতে কোন অপব্যবহার না হয়, এ্যাভিউজ না হয় বা বিশৃঙ্খলা না হয় সে সব বিষয়ে কঠোর নজরদারী রাখা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বৃহষ্পতিবার বেলা সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক একথা বলেন।
অর্থমন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল বলেছেন, বিশ্বব্যাংক সব সময় আমাদের জিডিপি’র গ্রোথ নম্বরটা কনজারভেটিভলি এস্টিমেট করে। তারা কখনওই আমাদের জিডিপি সাড়ে ৬ ভাগের উপরে হবে, তা বলতো না, এবারে তারাই বলছে আমাদের জিডিপি’র প্রবৃদ্ধি ৭ ভাগের উপরে হবে। তবে, আমরা আশা করছি চলতি বছরে আমরা ৮.২৫ থেকে ৮.৩০ ভাগ অর্জন করতে পারবো এবং এ বছর আমাদের যে অর্জনটি হবে, এটা হাইয়েস্ট গ্রোথ ইন দ্যা ওয়ার্ল্ড।
এর আগে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল ও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সালমান এফ রাহমান, এমপি, একসঙ্গে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
একই সময় বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষ্যে পৃথক ভাবে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, আওয়ামী লীগ নেতা সোলায়মান বিশ্বাস, এস এম ইলিয়াস হোসেন ও বাবুল শেখসহ স্থানীয় নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here