জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক- ৪

0
324

এম এম আতাউর রহমান ,জয়পুরহাট প্রতিনিধি  : জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ আটক ৪। জয়পুরহাট সদর উপজেলার সিমেন্ট ফ্যাক্টরী মাঠের দক্ষিণ-পশ্চিম কর্ণার সংলগ্ন কাঁচা রাস্তার উপর থেকে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ সাজু আহম্মেদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। সাজু আহম্মেদ সদর উপজেলার চক গোপাল (গাড়ীয়া) গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

এ দিকে পাঁচবিবি উপজেলার হিলি-পাঁচবিবি মেইন রোডে কুটোহারা এলাকা থেকে ৩৭ বোতল ফেন্সিডিল সহ মোঃ সাদ্দাম হোসেন (২৮) নামে একজনকে আটক করে র‌্যাব। সাদ্দাম পাঁচবিবি উপজেলার বাগজানা কুটোহারা গ্রামের -মোঃ রফিকুল ইসলামের ছেলে।

অপরদিকে আরেক অভিযানে ৫৬ বোতল ফেন্সিডিলসহ মোঃ রনি মিয়া (২৮) ও রবিন হোসেন (৩০) নামে দুজনকে আটক করে র‌্যাব। রনি পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মৃত দুলাল মন্ডলের ছেলে আর রবিন বগুড়ার কানচ গাড়ী গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু খায়ের খবর ৭১ কে বলেন, জয়পুরহাট র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিক্ততে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের বিভিন্ন স্থান থেকে আটক করে। তিনি আরো বলেন আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক আইনে মামলার প্রস্তুতি চলছে। আটককৃতরা অনেক দিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ও ফেন্সিডিল অবৈধ ভাবে পাচার করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করে আসছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here