টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

0
301

খবর ৭১: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হয়েছে। নিহতরা হলেন, ময়মনসিংহ সদরের কোতোয়ালি পাড়ার আবু চৌধুরী মোড়ের আব্দুল হাকিমের পুত্র আশিক জাহাঙ্গীর (৪০) ও নারায়ণগঞ্জ তেল্লাপাড়া বড় জামে মসজিদ এলাকার আব্দুল বারেকের পুত্র আরিফ হোসেন (৩১)।

মঙ্গলবার (২০ নভেম্বর) ভোরে ঘটনাটি ঘটে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, ১ লাখ ইয়াবা, দুপি অস্ত্র ও ৮ রাউন্ড বুলেট উদ্ধার করে।

জানা যায়, ভোরে ৪টার দিকে র‌্যাব-৭ এর একটি দল স্থলবন্দরের উত্তর পাশের ১৪ নম্বর ব্রিজ সংলগ্ন এলাকায় যানবাহন থামিয়ে তল্লাশি করছিল। একটি ট্রাক তল্লাশির সময় মাদক ব্যবসায়ীরা ট্রাক থেকে ‍গুলি বর্ষণ করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করে।গোলাগুলির এক পর্যায়ে ঘটনাস্থলে ২ মাদক ব্যবসায়ী নিহত হন। এ সময় র‌্যাবের ২ সদস্য আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্পের কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, মাদক নির্মূলে জিরো টলারেন্স না আসা পর্যন্ত মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here