সাভার পৌর মেয়রের নিজ অর্থায়নে ৩’শত অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরণ

0
91
সাভার পৌর মেয়রের নিজ অর্থায়নে ৩’শত অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরণ
ছবিঃ আব্দুস সালাম, সাভার প্রতিনিধি।

খবর৭১ঃ

 আব্দুস সালাম, সাভার প্রতিনিধিঃ বাংলাদেশে সরকার করোনাভাইরাস প্রতিরোধে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। ফলে বন্ধ রয়েছে সবকিছু। এতে আর্থিক সংকটে পড়েছেন কর্মহীন মানুষ। কর্মহীন হয়ে পড়া এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গনি।

বৃহস্পতিবার (২১মে) সকালে সাভার পৌরসভার ২নং ওয়ার্ডে মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে ৩’শত মানুষকে আর্থিক সহায়তা প্রদান করেছেন তিনি। অসহায় মানুষদের জনপ্রতি ৫’শত টাকা নগদ প্রদান করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে আর্থিক সহায়তা প্রদান করা হয়। রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর, নির্মাণ শ্রমিক, কৃষি শ্রমিক, দোকান কর্মচারী, ব্যক্তি উদ্যোগে পরিচালিত বিভিন্ন ব্যবসায় কর্মরত শ্রমিক, পোল্ট্রি খামারের শ্রমিক, পরিবহন শ্রমিক ও হকারসহ নিম্ন আয়ের নানা পেশার লোকদের নগদ অর্থ প্রদান করেছেন তিনি।

সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গনি বলেন,‘প্রধানমন্ত্রীর ঈদ উপহার’ হিসেবে অসহায় মানুষদের এই টাকা দেওয়া হচ্ছে। ক্ষুধার্ত মানুষের কথা চিন্তা করেই অসহায়দের জন্য এই আয়োজন করা হয়েছে। তিনি তার অবস্থান থেকে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছে। অসহায় মানুষদের মানবিক সেবা দিয়ে আসছি। এ আর্থিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here