আর্থিক প্রতারণার শিকার রাশমিকা

0
101

খবর৭১ঃ
ভারতের জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা আর্থিক প্রতারণার শিকার হয়েছেন। প্রায় ৮০ লাখ রুপি খুইয়েছেন এই অভিনেত্রী। জানা যায়, নিজের ম্যানেজারই তার সঙ্গে প্রতারণা করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, অভিনেত্রী তার ম্যানেজারের দ্বারা ৮০ লাখ রুপির আর্থিক প্রতারণার শিকার হয়েছেন। এরপরই তিনি তার ম্যানেজারকে বহিষ্কার করেন।

ওই প্রতিবেদন থেকে আরও জানা যায়, রাশমিকা মান্দানার ক্যারিয়ারের শুরু থেকেই তার সঙ্গে যুক্ত ছিলেন অভিযুক্ত ম্যানেজার। এদিকে পিঙ্কভিলা জানিয়েছে, ৮০ লাখ রুপির প্রতারণার ঘটনা নিয়ে মুখ খুলতে নারাজ রাশমিকা। তার ঘনিষ্ঠ একজনের বরাত দিয়ে পিঙ্কভিলা জানিয়েছে, রাশমিকা বিষয়টি জানার পরও ঝামেলা আর বাড়াতে চাননি। ম্যানেজারকে বরখাস্ত করেই তিনি বিষয়টাকে শেষ করেছেন।

রাশমিকা মান্দানা বর্তমানে ‘পুষ্পা: দ্য রুল’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তির শুটিং করছেন। সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘অ্যানিমেল’ সিনেমা। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন রণবীর কাপুর।

এদিকে সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর এবং ববি দেওল। যদিও সিনেমাটিতে পরিণীতি চোপড়ার প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু একদম শেষ মুহূর্তে এসে সরে আসেন তিনি। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার। চলতি বছরের ১১ আগস্ট সিনেমাটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

২০১৬ সালে কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’র মাধ্যমে রূপালি দুনিয়ায় অভিষেক ঘটে রাশমিকা মান্দার। ২০১৭ সালে তিনি চমক এবং আঞ্জানী পুত্রা নামক দুটি বাণিজ্যিক ছবিতে অভিনয় করেন। যে ছবি দুটিই ছিল ব্যবসা সফল। পরে ২০১৮ সালে তেলুগু চলচ্চিত্রে অভিষেক হয় রাশমিকার। একই বছর তিনি ‘গীতা গোবিন্দ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ছবিটি তেলুগু’তে সর্বাধিক মুনাফা অর্জনকারী সিনেমাগুলোর তালিকায় স্থান করে নেয়। এই ছবির মাধ্যমেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here