বন্ধুদের সঙ্গে পুকুরে গোসল করতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

0
108

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে সাজু (১৩) নামে এক স্কুল ছাত্র। রবিবার (২৮মে) দুপুর দেড়টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মতির মোড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সাজু শহরের নিমবাগান এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী জাবেদ আলীর ছেলে। সে কয়ানিজপায়াড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দুপুরে বন্ধুদের সঙ্গে ধলাগাছ মতির মোড় এলাকার একরু পুকুরে গোসল করতে নামে স্কুল ছাত্র সাজু। কিছুক্ষণ পর দেখা যায় সাজু সেখানে নেই। তার বন্ধুদের কাছ থেকে খবর পেয়ে স্থানীয়রা পুকুরে নেমে তাঁকে খুঁজতে থাকে। কিন্তু উদ্ধারআকরতে না পেরে খবর দেওয়া হয় স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যদের। পরে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দলের সদস্যরা উদ্ধার অভিযান চালায়। প্রায় দেড়ঘন্টার চেস্টায় ডুবুরি দলের সদস্যরা অচেতন অবস্থায় সাজুকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা সাজুকে মৃত ঘোষনা করেন।

মৃত সাজুর বাবা ক্ষুদ্র ব্যবসায়ী জাবেদ বলেন, তিন ছেলেমেয়ের মধ্যে সাজু সবার ছোট। সে আমার অত্যন্ত মেধাবীও। আমরা সবসময় তাকে নজরেই রাখি। কিন্তু আজ বাড়িতে থাকা লোকজনকে ফাঁকি দিয়ে কখন যে বন্ধুদের সাথে গোসল করতে গেছে তা কেউ জানে না। মৃতের এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে আমার জানা নেই। তবে খোঁজ নেওয়া হবে। আর কেউ যদি অভিযোগ করেন তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here