আরও শক্তিশালী হয়ে ফিরব : নেইমার

0
108

স্পোর্টস ডেস্ক: চোটের কারণেই মাঝপথেই মৌসুম শেষ হয়ে গেল নেইমারের। গোড়ালির ইনজুরি থেকে সুস্থ হতে ছুঁড়ি-কাঁচির নিচে যাওয়া লাগবে তার।

তাই ৩ থেকে ৪ মাসের মতো সময় মাঠের বাইরেই থাকতে হচ্ছে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে।
২০১৭ সালে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে ইনজুরি যেন নেইমারের নিত্যদিনের সঙ্গী। যার কারণে ১০০’র বেশি সংখ্যক ম্যাচ মিস করেছেন তিনি। তবে এতো ইনজুরির পরও হাল ছাড়তে নারাজ ৩২ বছর বয়সী নেইমার। ইনস্টাগ্রামে এই ফরোয়ার্ড লেখেন, ‘আমি আরও শক্তিশালী হয়ে ফিরব। ’

গত ফেব্রুয়ারিতে লিলের বিপক্ষে পিএসজির ৪-৩ গোলে জয়ের ম্যাচে গোড়ালি মচকে যায় নেইমারের। পরে পিএসজি কোচ ক্রিস্তোফার গালতিয়ের জানান, বায়ার্ন মিউনিখের বিপক্ষে ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচেও থাকবেন না নেইমার। এবার জানানো হলো, অন্তত তিন থেকে চার মাসের জন্য মাঠের বাইরে যেতে হবে ব্রাজিলিয়ান তারকাকে।

এক বিবৃতিতে পিএসজি জানায়, ‘নেইমার জুনিয়র গত কয়েক বছরে অনেকবার ডান গোড়ালিতে চোট পেয়েছে। ২০ ফেব্রুয়ারি তার চোটের পর পিএসজির মেডিকেল স্টাফরা বড় ধরনের ক্ষতি এড়াতে তার লিগামেন্ট ঠিক করার জন্য অপারেশন করার পরামর্শ দিয়েছে। সব অভিজ্ঞরাই এই প্রয়োজন নিশ্চিত করেছেন। ’

‘নেইমারের এই অস্ত্রোপাচার দোহার একটি হাসপাতালে হবে। অনুশীলনে ফেরার আগে তাকে তিন থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে। ’

এ মৌসুমটা পিএসজির জার্সি গায়ে দারুণ কাটাচ্ছিলেন নেইমার। ক্লাবের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪টি গোলে অবদান ছিল তার। এর মধ্যে ১৮ গোল করেছেন ও ১৬ গোল করিয়েছেন তিনি। প্রথম মৌসুমে ৪৪টির পর এটিই তার পিএসজির হয়ে সর্বোচ্চ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here