এবার “হ্যালো সুপারস্টারস” এর সাথে যুক্ত হলেন চিত্রনায়িকা মৌসুমী

0
200

খবর ৭১: “হ্যালো সুপারস্টারস” এর সাথে একে একে যুক্ত হচ্ছেন দেশ এবং বিদেশের অনেক অভিনেতা, গায়ক, খেলোয়াড়। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের জনপ্রিয় লাস্যময়ী চিত্রনায়িকা মৌসুমী হ্যালো সুপারস্টারের সাথে যুক্ত হলেন। বৃহস্পতিবার চিত্রনায়িকা মৌসুমীর বাসভবনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় । ভার্সেটাইলো গ্রুপের পক্ষ্যে প্রতিষ্ঠানটির সি ই ও কর্ণেল এনায়েত করিম (অব.) মৌসুমীর সাথে চুক্তিটি স্বাক্ষর করেন।। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভার্সেটাইলো গ্রুপের কর্মকর্তা ও Hello Super Stars এর Team মেম্বাররা।

উল্লেখ্য ১৮ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রথমবারের মত তারকাদের সাথে দ্বিপক্ষীয় যোগাযোগের নতুনধারার সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপারস্টারস” এর পরিচিতিমূলক উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

“হ্যালো সুপারস্টারস” একটি শক্তিশালী সোশ্যাল নেটওয়ার্ক যা ফেইসবুক, ইনস্টাগ্রাম সোশ্যাল নেটওয়ার্কের আদলে হলেও “হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক যেখানে উভয় পক্ষ সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সাথে মনোবাসনা, সুখ স্মৃতি ও সুন্দর সময় মোবাইল এ্যাপসের মাধ্যমে আদান প্রদান করতে পারবেন। সর্বপর্যায়ের সুপার স্টারদের সাথে আড্ডা, ভাব বিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here