ক্ষমা চাইলেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

0
28

খবর ৭১: নিজের সরকারি বাসভবনে আয়োজিত ব্যক্তিগত পার্টি থেকে ফাঁস হওয়া ছবির জন্য ক্ষমা চেয়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। স্থানীয় সময় মঙ্গলবার ( ২৩ আগস্ট) তিনি এই ইস্যুতে ক্ষমা চান।

ব্যক্তিগত পার্টিতে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর নাচের ছবি ও ভিডিও গত সপ্তাহে ছড়িয়ে পড়লে দেশজুড়ে নেতিবাচক প্রতিক্রিয়ায় তৈরি হয়।

গত সোমবার ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী ড্রাগ টেস্টের ফল নেগেটিভ আসে। এর মধ্যেই আরেক পার্টির ছবি সামনে আসে।

এতে দেখা যাচ্ছে, হেলসিঙ্কিতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে টপলেস প্রভাবশালী দুই নারী একে অপরকে চুম্বন করছেন। এ নিয়ে নতুন করে তোপের মুখে পড়েন সানা মারিন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকারে বিষয়টি নিয়ে কথা বলেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী। তিনি বলেন, আমি মনে করি, ছবিটি যথাযথ নয়। এজন্য আমি ক্ষমাপ্রার্থী। এই ধরনের একটি ছবি তোলা উচিত হয়নি। কিন্তু এর বাইরে গেট টুগেদারে অস্বাভাবিক কিছু ঘটেনি।

নতুন করে ফাঁস হওয়া ছবিটি গত জুলাইয়ে একটি সংগীত উৎসবের পর বন্ধুদের সঙ্গে একটি ব্যক্তিগত পার্টির সময় তোলা হয়েছিল বলে জানান সানা মারিন। এ সময় তিনি ছুটিতে ছিলেন।

ফিনল্যান্ডের সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রীর ওই উদ্দাম নাচ বিরোধীদের জন্য নিয়ে আসে সুবর্ণ সুযোগ। সানা মারিনের এই কর্মকাণ্ড মোটেও প্রধানমন্ত্রীসুলভ নয় বলে মনে করছেন ফিনল্যান্ডের বিরোধীদলগুলো।

বিয়ের আগেই মা হয়েছেন সানা মারিন। দীর্ঘ দিন লিভ ইন করেছেন পার্টনার মার্কাস রাইকোনেনের সঙ্গে। ২০১৮ সালে তার একটি কন্যাসন্তান হয়। ২০২০ সালে তারা বিয়ে করেন।

সূত্র: এনডিটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here