ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৩ কিলোমিটার যানজট

0
79

খবর৭১ঃ প্রিয়জনদের সঙ্গে ঈদ করে ঢাকায় ফিরছেন কর্মজীবী মানুষ। ফলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে। সড়ক দুর্ঘটনা, গাড়ি বিকল হওয়া ও যানবাহনের চাপে এই মহাসড়কে ১৩ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু সেতুর ট্রাফিক কন্ট্রোল রুম থেকে জানানো হয়, বঙ্গবন্ধু সেতুর পূর্বপার থেকে কালিহাতী উপজেলার ভূঞাপুর লিংক রোড পর্যন্ত যানজট রয়েছে। সড়কের উভয় লেনে যানবাহনের প্রচণ্ড চাপ রয়েছে। তবে সেতুর ওপর কোনো যানজট নেই। সংযোগ সড়কের যানজট এড়াতে সেতুর পূর্ব প্রান্ত থেকে কিছু গাড়ি ভূঞাপুর লিংক রোড দিয়ে বাইপাস করে দেওয়া হচ্ছে। তারপরও ধীর গতিতে গাড়ি চলছে।

যানজটের কারণে গন্তব্যে যাওয়া মানুষ বিশেষ করে নারী ও শিশুরা বিপাকে পড়েছেন। গন্তব্যে যেতে দুই থেকে তিন গুণ বেশি সময় লাগছে।

বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, ঢাকাগামী আম ভর্তি একটি ট্রাক মহাসড়কের ৩ নম্বর সেতুর কাছে ভাবলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সেটি সরাতে এক ঘণ্টার মতো সময় লাগে। এরপর আরও একটি বাস মহাসড়কে বিকল হয়। এসব কারণে যানজট শুরু হয়েছে। মহাসড়কে পুলিশ দায়িত্ব পালন করছে। দ্রুত যান চলাচল স্বাভাবিক হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here