স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে বেনাপোলে স্মরণকালের বিশাল আনন্দ র‌্যালী

0
37

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বহু প্রতিক্ষিত বেনাপোলবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্মরণকালের বর্ণিল আয়োজনে বিশাল আনন্দ র‌্যালী করেছেন পোর্ট থানাসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠন। শনিবার বেলা ১০ টার সময় বেনাপোল পোর্ট থানা এলাকায় রঙের বণ্যায় ভিজে লাল হয়ে যায় পুলিশসহ বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও স্থানীয়রা। এদিন, সকল ভেদাভেদ ভূলে পুলিশ প্রশাসন আর এলাকাবাসী সৌহার্দ্যপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে রঙে লাল হয়ে আনন্দের বণ্যায় হৃদয় ভিজিয়ে ফেলেন। কিছুক্ষণের জন্য পোর্ট থানা অভ্যন্তরসহ এলাকায় পটকাবাজির মুহুমুহু শব্দ আর বাদ্যকারের ড্রামসহ ভিউগলের সুরে এলাকায় শান্তির বার্তা বয়ে আসে।

কিছুক্ষণ পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করলে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়ার পরিচালনায় পিচঢালা রাস্তায় নেমে পড়েন সকল পুলিশ কর্মকর্তা, সদস্যসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও এলাকাবাসী। রাস্তার উপর টেবিল পেতে কেক কাটেন এবং কয়েক হাজার মানুষের ঢল নিয়ে বিশাল আনন্দ র‌্যালী বের করেন। র‌্যালিটি বন্দর এলাকা প্রদক্ষিণ শেষে থানা এলাকায় এসে শেষ হয়। সেখান থেকে নব প্রাণের উচ্ছাস সঞ্চয় করে পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ সকল সহযোগী সংগঠনের ব্যানারে আর একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালিটিতে ড্রামের বাজনা, ভিউগলে নতুন নতুন সুর আর নৃত্যের তালে তালে প্রস্তাবিত এশিয়ান হাইওয়ে ধরে বাজার এলাকা প্রদক্ষিণ শেষে ছোট আঁচড়া মোড়ে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক আরিফুজ্জামান ভাদু, সিনিয়র আওয়ামীলীগ নেতা মোস্তাব হোসেন স্বপন, প্রচার সম্পাদক আকবার আলী, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহিদুজ্জামান শহীদ, যশোর জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আলম, বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন একাংশের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানে, বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল, সদস্য জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন, সাধারণ সম্পাদক তৌহিদসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী, পুলিশ কর্মকর্তা ও সদস্যসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here