কেজিএফ’ দল বানালো ম্যানসিটি

0
189

খবর৭১ঃ
মুক্তির এক সপ্তাহ পেরোনোর আগেই ৬৪৫ কোটি রুপি ঘরে তুলেছে কন্নড় সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২। সপ্তাহান্তে হাজার কোটির ঘরও পেরিয়ে যাবে আয় – এমনটাই ভাষ্য বিশ্লেষকদের।

কন্নড় হলেও বিশ্বব্যাপী ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এ সিনেমা আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে গেছে – তা বলার অপেক্ষা রাখে না।

সিনেমাটি যে ভারতের বাইরেও ঝড় তুলেছে – তার প্রমাণ মিলছে বিশ্বব্যাপী এর আয়ের ভলিউম দেখেই।

সেই প্রমাণকে আরও অকাট্ট করল যুক্তরাজ্যের জনপ্রিয় ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি। ‘কেজিএফ’ ভক্ত হয়ে গেল ম্যানসিটি ক্লাবটি।

ইনস্টাগ্রামে তারা একটি ছবি শেয়ার করেছে তারা। যেখানে দেখা যাচ্ছে – ম্যানসিটির তিন তারকা খেলোয়াড়কে – কেভিন ডি ব্রুইন, ইলকায় গুন্দোয়ান ও ফিল ফোডেন।

আর খেলোয়াড়দের ছবির নিচে তাদের নামের প্রথম অক্ষর দিয়ে বানানো হয়েছে ম্যান সিটির নিজেদের ‘কেজিএফ’ দল। ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমাদের নিজেদের কেজিএফ!’

এখানে কেভিন থেকে কে, গুন্দোয়ান থেকে জি আর ফোডেন থেকে এফ নিয়ে কেজিএফ নামটি আনা হয়েছে।

জনপ্রিয় ফুটবল ক্লাবের কেজিএফ নিয়ে স্ট্যাটাসটি বেশ পছন্দ হয়েছে ফুটবলপ্রেমীদের। পোস্টটি নিয়ে রীতিমতো হইচইয়ে মেতেছেন তারা।তাদের সেই উন্মাদনায় যোগ দিয়েছেন সিনেপ্রেমীরাও।

মুহূর্তেই পোস্টটিতে পড়েছে ১ লাখ ৩০ হাজার লাইক এবং চার হাজারের বেশি মন্তব্য।

একজন লিখেছেন, ‘এ কারণেই আমরা ক্লাবটিকে ভালোবাসি। ভক্তদের জন্য তোমাদের ভালোবাসা ও শ্রদ্ধা সত্যিই সম্মানীয়।’

টুইটার পোস্টটি শেয়ার করা হয়েছে ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে। ফারহান উত্তর ভারতে কেজিএফ চ্যাপ্টার টু হিন্দি ডাবিং ভার্সন বিতরণ করেছে।ফারহান নিজেও মন্তব্য ঘরে লিখেছেন, ‘ব্রিলিয়ান্ট’।

ফারহান আখতার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি দিয়ে লিখেছেন, ‘যখন আপনার দল আর ছবি মিলে যায়।’

ভারতীয় সিনেমার ইতিহাসে অতীতের সব রেকর্ড ভেঙে দিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’।

মাত্র ৭ দিনেই ‘দঙ্গল’ ও ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিল ‘কেজিএফ ২’।

ভারতীয় সিনেমার বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন,।হিন্দি ভাষায় সবচেয়ে কম সময়ে ২৫০ কোটি রুপির মেগাক্লাবে প্রবেশ করেছে ‘কেজিএফ ২’। ২৫০ কোটি আয় করতে আমির খানের ‘দঙ্গল’ -এর লেগেছিল ১০ দিন। যা ভেঙে নতুন রেকর্ড করে প্রভাসের ‘বাহুবলী ২’ । এটি ৮ দিনে ২৫০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলে। এবার একদিন আগেই (৭ দিনে) যশের ‘কেজিএফ ২’ ২৫০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলল।

হিন্দি ভাষায় কোনো কন্নড় সিনেমা এর আগে এতোটা সাফল্য পায়নি।

কেজিএফ২’ নির্মাণ করেছেন প্রশান্ত নীল। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ। তার সঙ্গে আরও আছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here