সৈয়দপুরে মোবাইলে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু

0
165

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
নীলফামারীর সৈয়দপুরে মোবাইলে কথা বলার সময় পাথর বোঝাই মালবাহী ট্রেনের ধাক্কায় আরজু হোসেন (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ৪নং গুডস্ লাইনে ওই ঘটনা ঘটে।
নিহত আরজু হোসেন শহরের পুরাতন বাবুপাড়ার হায়দার আলীর ছেলে। সে স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী। রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, উল্লিখিত সময়ে পাথর বোঝাই ভারতীয় মালবাহী ট্রেনটি শানটিং করার সময় মোবাইলে ব্যস্ত রেললাইনের ওপর অবস্থান করা ওই শিক্ষার্থীর সাথে ধাক্কা লাগে ট্রেনের। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ রাতেই মরদেহটি উদ্ধার করে আজ বুধবার ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করে। সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার মো. আলমগীর হোসেন প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্যে জানান, কিশোরটি তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন বিষয় নিয়ে ব্যস্ত ছিল। এ সময় পয়েন্টস্ ম্যানদের সিগন্যাল সে বুঝতে না পারায় ওই দূর্ঘটনা ঘটতে পারে বলে তিনি মনে করেন।
সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( দায়িত্বপ্রাপ্ত) মো. শফিউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে নিহত কিশোর সেখানে রেললাইনের ওপর বসে ফোনে কারো সাথে কথা বলছিল। এ সময় ওই পাথরবাহী শানটিং করা ট্রেনের ধাক্কা লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here