ভয়ানক দুর্ঘটনার শিকার মালাইকার গাড়ি, কী হাল অভিনেত্রীর?

0
46

খবর৭১ঃ;দুটি টুরিস্ট ভ্যানের মাঝে পড়ে দুমড়ে মুচড়ে গেল বলিউডের বিখ্যাত আইটেম গার্ল মালাইকা অরোরার গাড়ি। শনিবার রাতে মুম্বাইয়ের খোপোলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। যদিও অল্পে রক্ষা পেয়েছেন মালাইকা। গাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হলেও তার চোট সামান্য।

এই মুহূর্তে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে দুর্ঘটনার পর থেকে তিনি একটা ভীতির মধ্যে আছেন বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

মুম্বাইয়ের খোপোলি থানার পুলিশ কর্মকর্তা শিরিশ পাওয়ার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শনিবার রাতে মুম্বই-পুণে এক্সপ্রেস হাইওয়ে দিয়ে মুম্বাইয়ে ফিরছিলেন মালাইকা। তার গাড়িটি যেখানে দুর্ঘটনার শিকার হয়, সেটি এমনিতেই দুর্ঘটনাপ্রবণ এলাকা।

সেখানেই দুটি টুরিস্ট ভ্যানের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষের মধ্যে পড়ে যায় মালাইকাকে বহনকারী রেঞ্জ রোভার গাড়িটি। দুমড়ে মুচড়ে যায় নায়িকার গাড়ির সামনের অংশ। পেছনের কাচও ভেঙে পড়েছে। চোট পান মালাইকাও। এ ঘটনায় অভিনেত্রীর ড্রাইভারও আহত হয়েছেন।

এখন পর্যন্ত পাওয়া খবর থেকে জানা গেছে, মালাইকা বা তার ড্রাইভারের চোট খুব গুরুতর নয়। দুটি টুরিস্ট ভ্যানের মাঝে পড়ে গিয়ে তাদের এই অবস্থা। গাড়িটি বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ চলছে প্রত্যক্ষদর্শীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here