জেনে নিন কোথায় বসছে আলিয়া-রণবীরের বিয়ের আসর

0
35

খবর৭১ঃ বলিউডের আলোচিত লাভ বার্ডস আলিয়া ভাট ও রণবীর কাপুর এপ্রিল মাসে বিয়ে করছেন, এমন খবরে মাস খানেক আগে থেকেই ইন্ডাস্ট্রি সরগরম। এবার জানা গেল চর্চিত এ জুটির বিয়ের ভেন্যুও। আনন্দবাজারের খবর বলছে, পারিবারিক রীতি মেনে মুম্বাইয়ের চেম্বুরের পৈতৃক বাড়ি আর কে হাউজে আলিয়ার কপালে সিঁদুর পরাবেন রণবীর।

১৯৮০ সালের ২০ জানুয়ারি এই বাড়িতেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ঋষি কাপুর ও নীতু কাপুর। বাবা-মায়ের দেখানো পথে এবং পারিবারিক রেওয়াজ মেনে রণবীরও তার দীর্ঘদিনের প্রেমিকা আলিয়াকে নিয়ে সাত পাক ঘুরবেন। অর্থাৎ, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন বা বিরাট কোহলি-আনুশকা শর্মার মতো কোনো ডেস্টিনেশন বিয়ের পথে হাটছেন না তারা।

রণবীর-আলিয়ার বিয়ে হবে দুই পরিবার এবং ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে। বিয়ের দায়িত্বে আছে শাদি স্কোয়াড। হেভিওয়েট ওই বিয়েতে অতিথি থাকবেন ৪৫০ জন। ইতোমধ্যে শাদি স্কোয়াডের তরফ থেকে অতিথিদের অনুরোধ জানানো হয়েছে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের আগে তারা যেন সব কাজ মিটিয়ে নেন। অর্থাৎ, আনুষ্ঠানিক ঘোষণা না হলেও এপ্রিলের মাঝামাঝি বিয়ে হতে চলেছে রণবীর-আলিয়ার।

যদিও কাপুর পরিবার চেয়েছিল এপ্রিলের শেষে বহুচর্চিত এই বিয়ে হোক। কিন্তু আলিয়ার ঠাকুরদা নরেন্দ্রনাথ রাজদানের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বিয়ের তারিখ এগিয়ে এনেছে ভাট পরিবার।

ছেলে রণবীরের বিয়ে নিয়ে বরাবরই বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেতা ঋষি কাপুর। হবু বেটার বউ আলিয়া ভাটকে তিনি বেশ পছন্দ করতেন। কিন্তু একমাত্র ছেলের বিয়ে দেখে যেতে পারলেন না ঋষি। মরণব্যাধি ক্যান্সার এসে তাকে না ফেরার দেশে নিয়ে যায় ২০২০ সালের ৩০ এপ্রিল। বাবার প্রয়াণের মাসেই জীবনের নতুন অধ্যায় শুরু করেতে চলেছেন ‘রকস্টার’ তারকা রণবীর।

তবে শুধু ঋষি কাপুর নন, ছেলের বউ হিসেবে আলিয়াকে পছন্দ মা নীতু কাপুরেরও। এছাড়া কাপুর পরিবারের অন্য সদস্যরাও মহেশ ভাট-কন্যাকে খুবই পছন্দ করেন। গত চার বছরে কাপুর পরিবারের প্রতিটি অনুষ্ঠানেই হাজির থেকেছেন আলিয়া। সে সব মুহূর্তের ছবি ও ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার পাকাপাকিভাবে কাপুর পরিবারে এন্ট্রি নিতে চলেছেন আলিয়া।

২০১৮ সাল থেকে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শুরু করেন আলিয়া-রণবীর। এই ছবির শুটিং সেট থেকেই তাদের মন দেওয়া-নেওয়া। এরপর যতই দিন গেছে ততই প্রকাশ পেয়েছে তাদের সম্পর্কের কথা। এখন তো কোনো কিছুই আর গোপন নেই। এবার পালা দুই তারকার চার হাত এক হওয়ার। আপাতত সেই অপেক্ষায় গোটা বলিউড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here