ফুলবাড়ীয়ায় নানান আয়োজনে “প্রবাসী পরিবার মানবিক সংগঠনে”র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
91

খবর৭১ঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা ভিত্তিক প্রথম প্রবাসী বাংলাদেশীদের সংগঠন “প্রবাসী পরিবার মানবিক সংগঠনে”র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কেক কেটে ও নানান আয়োজনের মাধ্যমে উৎযাপন করা হয়েছে।
শুক্রবার এ উপলক্ষে ৩নং কুশমাইল, ৪নং বালিয়ান, ৮নং রাঙামাটিয়া, ৯নং এনায়েতপুর ও ১১ নং রাধাকানাই ইউনিয়নের বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্যরা বক্তব্য রাখেন। কুশমাইল রঘুনাথপুরে অনুষ্ঠান শেষে স্থানীয় নিম্ন আয়ের পরিবারের মাঝে লুঙ্গী ও শারি বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বছরের পহেলা এপ্রিল প্রতিষ্ঠিত হয়েছে উপজেলা ভিত্তিক প্রথম প্রবাসী বাংলাদেশীদের সংগঠন “প্রবাসী পরিবার মানবিক সংগঠন”। প্রতিষ্ঠার পর থেকেই ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ ১৪টি পর্যায়ের বিভিন্ন অঞ্চলে অসহায়, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও মসজিদ মাদ্রাসা খুঁজে খুঁজে আর্থিক অনুদান এবং সেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তারা। সংগঠনটির সাংগঠনিক কমিটি সুদক্ষ হওয়ায় পর্যায়ক্রমে তাদের এই মহৎ কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধি পাচ্ছে। উপজেলাব্যাপী তাদের এমন মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছে সর্বস্তরের জনসাধারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here