ফুলবাড়ীয়ায় নিজ সন্তানকে গলা কেটে হত্যা: মা আটক

0
295

ফুলবাড়ীয়া( ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় মাহমুদ নামে এক শিশুকে কাঁচি দিয়ে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় মা’কে আটক করেছে পুলিশ।

উপজেলার পুটিজানা ইউনিয়নের দাওসাও এলাকায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
চার বছরের নিহত শিশু মাহমুদ ওই এলাকার নাজমা বেগমের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার উপপরিদর্শক (এসআই) জ্যোতিষ চন্দ্র দেব। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, গত ৫ বছর আগে নাজমা আক্তারের সাথে পাশ্ববর্ত্তী মুক্তাগাছা উপজেলার দাওগাও ইউনিয়নের বালিয়া গ্রামের রমজান আলীর বিয়ে হয়। স্বামী মাদক ও জুয়া খেলায় আসক্ত হওয়ায় ৩ মাসের গর্ভবর্ত্তী অবস্থায় বাবার বাড়ী চলে আসে নাজমা। এরপর থেকে বাবার বাড়ীতেই থাকতেন। তবে, সে মানসিক ভারসাম্যহীন ছিল।
তিনি বলেন, বেলা ১১টার দিকে শিশু মাহমুদ পাশের বাড়ীর উঠানে খেলা করছিল। এসময় মা নাজমা কাঁচি দিয়ে শিশুকে মাটিতে ফেলে কাঁচি দিয়ে গলায় জবাই করে। শিশুর চিৎকারে লোকজন এসে মরদেহ দেখতে পায়। এমতাবস্থায় মা নাজমাকে শিকলে বেঁধে থানায় খবর দেয়।
এ বিষয়ে ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিশুদের মা নাজমা আক্তারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here