অভিনয় শিল্পী সংঘের সভাপতি নাসিম, সম্পাদক রওনক

0
188

খবর৭১ঃ অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান।

প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ এই ফল ঘোষণা করেন। তিনি বলেন, নির্বাচনের পরিবেশ আনন্দদায়ক ছিল। কেউ নিয়ম ভাঙার চেষ্টা করেনি।

এর আগে শিল্পকলা একাডেমিতে শুক্রবার সকাল ৯টা থেকে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ শুরু হয়। এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৭৪৮ জন। ২১টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৮ জন। এরমধ্যে সভাপতি পদে আহসান হাবীব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন (নিপু)। তিনটি সহ-সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন পাঁচজন-আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন রওনক হাসান ও কবীর টুটুল। নাজনীন হাসান চুমকী, শামীমা তুষ্টি ও জামিল হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন। এছাড়া সাতটি কার্যনির্বাহী পদের জন্য নির্বাচন করেন আরও ২০ জন।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনকে কেন্দ্র করে শিল্পকলা একাডেমির ভেতরে শতশত মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়। অভিনয়শিল্পী, নাট্য পরিচালক, নাট্য প্রযোজক, সংবাদকর্মী, দর্শনার্থী মিলিয়ে কয়েক হাজার মানুষের সরব উপস্থিতি ছিল সেখানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here