ভোট শুরুর আগেই বিজয়ের চিহ্ন দেখালেন মিশা-জায়েদ

0
199

খবর৭১ঃ অভিযোগ-পালটা অভিযোগ, মামলা, অর্থ লেনদেনের অভিযোগসহ নানা ঘটনার পর আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

নির্বাচনে প্রথম ভোট দিয়েছেন সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন নিজেই।

সকাল থেকেই তারকাদের মিলনমেলায় পরিণত এফডিসি। কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রতিদ্বন্দ্বী মিশা-জায়েদের প্যানেলের সব প্রার্থী সময়ের আগেই হাজির হয়েছেন। এসেছেন মিশা সওদাগর, জায়েদ খান, ডিপজল, সুচরিতা, অরুণা বিশ্বাস, নিপুণ, জায়েদ খান, ডিএ তায়েব।

তাদের ঘিরে ধরে সাংবাদিকরা। এ সময় হাস্যজ্জ্বল মুখে ক্যামেরাবন্দি হন মিশা ও জায়েদ। আঙুল তুলে বিজয়ের ‘ভি চিহ্ন’ দেখান দুজনেরই। যেন আগাম জয়ের আভাস দিলেন তারা।

এ সময় সাংবাদিকদের মিশা সওদাগর বলেন, ‘সকালে নির্বাচন কমিশন থেকে আমাকে ও কাঞ্চন ভাইকে ডেকেছেন। আমরা ব্যালট পেপার দেখেছি। ২৩৪ নম্বর ব্যালটে একটু ভুল ছিল। সেজন্য আমাদের সবার সম্মতিক্রমে সেটা বাতিল করা হয়েছে। নির্বাচনের পরিবেশ সুন্দর ও স্বাভাবিক। সবাই ভোট দেবেন। ’

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন। নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুণ। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here