বারইয়ারহাট ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও পূনর্মিলনী অনুষ্ঠিত

0
202

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের বারইয়ারহাট ঔষধ ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা ও পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার মধ্যম সোনা পাহাড় আরশি নগর ফিউচার পার্কের হলরুমে উক্ত সাধারণ সভা ও পূণর্মিলনী অনুষ্ঠিত হয়।

বারইয়ারহাট ঔষধ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ দিদারুল আলম সুমনের সঞ্চালনায় এবং সমিতির সভাপতি ও স্বপ্না মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী প্রিয়তোষ রায় মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঝর্ণা ফার্মেসীর স্বত্বাধিকারী হাজী মহসিন আলী, কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন, জোবেদা ফার্মেসীর স্বত্বাধিকারী ওমর ফারুক বাবলু।
শুভেচ্ছা বক্তব্য রাখেন আনোয়ারা মেডিকেল হলের স্বত্বাধিকারী মোহাম্মদ ইউসুফ, মদিনা ফার্মেসীর স্বত্বাধিকারী নুরুল করিম রুবেল।

উক্ত সাধারণ সভায় সমিতির সদস্যরা নিজেদের পরিচিতি তুলে ধরেন। পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আলোচনা শেষে সমিতির উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে নিউ সুলতানা ফার্মেসীর মহিউদ্দিন পেয়ারকে সভাপতি, জোবেদা ফার্মেসীর ওমর ফারুক বাবলুকে সাধারণ সম্পাদক ও মিনা ফার্মার তাপস কান্তি চৌধুরীকে কোষাধ্যক্ষ মনোনীত করা হয়।
নব গঠিত কমিটি আলোচনা করে কমিটি পূর্ণাঙ্গ করা হবে।

অনুষ্ঠানে র‌্যাফেল ড্র আয়োজন করে ১৫ জনকে পুরষ্কৃত করা হয়।
অনুষ্ঠানের স্পন্সর হিসেবে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে সমিতির সকল সদস্যদেরকে একটা করে মাস্ক ও দেওয়াল ঘড়ি এবং ঝর্ণা ফার্মেসীর সৌজন্যে স্বত্বাধিকারী হাজী মহসিন আলীর পক্ষ থেকে উপহার স্বরুপ একটা করে স্যুয়েটার প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন বেলাল ফার্মেসীর স্বত্বাধিকারী শাহাদাত হোসেন সবুজ এবং সার্বিক সহযোগিতায় ছিলেন জামান মেডিকেল এর স্বত্বাধিকারী শাহ ইমরান শামীম। অনুষ্ঠানের মিডিয়া সাপোর্ট হিসেবে দায়িত্ব পালন করায় দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার মিরসরাই প্রতিনিধি ও মিরসরাই নিউজ টোয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক মোহাম্মদ আকতার হোসেনকে কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও ঝর্ণা ফার্মেসীর সৌজন্যে উপহার প্রদান করা হয়।

উক্ত ত্রি-বার্ষিক সাধারণ সভা ও পূণর্মিলনী অনুষ্ঠানে বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির ৬৫ জন সদস্যের মধ্যে ৫২ জন সদস্য উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here